1. digitalchokh@gmail.com : নিউজ ডেস্ক : নিউজ ডেস্ক
  2. shawnalimranhussain@gmail.com : শাওন আল-ইমরান হোসাইন :
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শিশু শিক্ষার্থীর মৃত্যু | digitalchokh.com
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৩:৪৬ পূর্বাহ্ন
 
           

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শিশু শিক্ষার্থীর মৃত্যু

নিউজ ডেস্ক
  • প্রকাশের সময় বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৮৮ ভিউ

কুড়িগ্রামের ফুলবাড়ি উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার (১৭ মার্চ) সকালে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের সীমান্ত ঘেঁষা বালাতাড়ি গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, সেচের সংযোগের বৈদ্যুতিক তারে জড়িয়ে  নির্মম এ ঘটনা ঘটেছে। পরিবার ও এলাকায় শোকের মাতম চলছে। নিহতরা হলো দিনমজুর মমিনুল ইসলামের ছেলে ৫ম শ্রেণির ছাত্র আল-আমিন (১২) এবং দিনমজুর আজিদুল ইসলামের ছেলে ১ম শ্রেণির ছাত্র আলিমুল হক (৫)। নিহত দুই শিশু মামাতো ফুফাত ভাই। তারা দুজনেই বালাতাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

নিহত দুই শিশুর নানা ছকি উদ্দিন প্রতিবেদককে  জানান, জমির পাশে বড়ই গাছ থেকে বড়ই খেয়ে চিকন রাস্তা দিয়ে নাতী দুজনই খেলতে খেলতে বাড়ি আসছিল। এসময় প্রতিবেশি আবুবক্কর মিয়া বাড়ী থেকে ইরি বোরো চাষাবাদ করার জন্য সেচ দেবার জন্য ‘অবৈধ’ বিদ্যুতের সংযোগের তার মাটির নিচে পরেছিল। সেই তারে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে অচেতন হয়ে পড়ে শিশু দুটি। খবর পেয়ে স্বজনরা দুই শিশুকে দ্রুত উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. ফজিলাতুন নেছা বন্যা দুই শিশুকে মৃত ঘোষণা করেন।

নাওডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুসাব্বের হোসেন মুসা ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রতিবেদককে জানান, বিদ্যুৎস্পৃষ্ট দুই শিশুর মৃত্যুর বিষয়টি থানায় জানানো হয়েছে। ঘটনাটি খুবেই দুঃখজনক।

ফুলবাড়ীর থানার অফিসার ইনচার্জ(ওসি) রাজীব কুমার রায় প্রতিবেদককে জানান, বিদ্যুৎস্পৃষ্ট দুই শিশুর মৃত্যু খবর শুনে ঘটনাস্থলে পুলিশ ফোর্স পাঠানো হয়েছে।

বিদ্যুৎ, মৃত্যু, শিশু,

 

এই সংবাদটি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও সংবাদ পড়ুন
© 2018-2021 digitalchokh.com all rights reserved.
Developed By: Greenway I.T. Solutions