এনজিওগ্রাম বাংলাজীবন যাপনপাথরঘাটাবরগুনাস্বাস্থ

পাথরঘাটায় ফ্রি চিকিৎসা ক্যাম্প

পাথরঘাটায় ফ্রি চিকিৎসা ক্যাম্প

দুস্থ ২৫৩ জন নারী গাইনী বিষয়ে চিকিৎসা পেয়েছেন। পাথরঘাটার হাতেমপুরে এবং বামনার ডৌয়াতলায় ২টি ক্যাম্পের মাধ্যমে এই নারীদের চিকিৎসা প্রদান করা হয়েছে।

স্থানীয় এনজিও সংগ্রাম’র সমৃদ্ধি কর্মসূচির আয়োজনে ১৯ সেপ্টেম্বর পাথরঘাটার হাতেমপুরস্থ সংগ্রাম হেল্থ কেয়ার সেন্টারে গাইনী বিষয়ক ফ্রি ক্যাম্প অনুষ্ঠিত হয়। ২০ সেপ্টেম্বর বামনা উপজেলার ডৌয়াতলা ইউনিয়নের গুদিঘাটা বাজারে মধ্য কাকচিড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (সাইক্লোন শেল্টার) নিচ তলায় ফ্রি ক্যাম্প অনুষ্ঠিত হয়। উভয় ক্যাম্পে পটুয়াখালী মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের সহকারী অধ্যাপক ডা: মো: মুজিবুর রহমান চিকিৎসা প্রদান করেছে। তাঁর সহযোগি হিসেবে চিকিৎসা প্রদান করেছেন সংগ্রাম হেল্থ কেয়ার সেন্টারের আবাসিক মেডিকেল অফিসার ডা: নিউটন হালদার।

পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)এর আর্থিক সহায়তায় সমৃদ্ধি কর্মসূচি সংগ্রাম পাথরঘাটা ও বামনায় বাস্তবায়ন করে। এই কর্মসূচির অর্থায়নে এই ক্যাম্প আয়োজন করা হয়। পাথরঘাটা ক্যাম্প আয়োজনের পূর্বে উদ্বোধনী অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগ্রাম এর প্রতিষ্ঠাতা জনাব চৌধুরী মোঃ মাসুম, বাংলাদেশ পুস্তক প্রকাশনা ও বিক্রেতা সমিতির পরিচালক আমিনুর রহমান, সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়ক মো: মাসউদ সিকদার।

পাথরঘাটায় ফ্রি চিকিৎসা ক্যাম্প

Back to top button

এড ব্লক এল্যার্ট

আমাদের সাইটি ভিজিট করতে দয়া করে আপনার ব্রাউজারের এড ব্লক এক্টেনশনটি বন্ধ করুন।