এনজিওগ্রাম বাংলাপাথরঘাটাপ্রতিবেদনবরগুনাস্বাস্থ

সংগ্রাম সমৃদ্ধি কর্মসূচীর আওতায় ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

সংগ্রামের সমৃদ্ধি কর্মসূচীর আওতায় ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত

দেশের প্রত্যন্ত অঞ্চলে চিকিৎসা সেবা নিশ্চিত করতে, সংগ্রাম,সমৃদ্ধি কর্মসূচির স্বাস্থ্যসেবা ও পুষ্টি কার্যক্রমের আওতায় বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা বিনামূল্যে স্বাস্থ্য ক্যাম্প ২০২২ বাস্তবায়নের লক্ষ্যে আজ ২০ সেপ্টেম্বর রোজ বুধবার মধ্যকাকচিড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রঙ্গনে
সংগঠিত গ্রাম উন্নয়ন কর্মসূচি সংগ্রামের উদ্যোগে এক বিশাল ফ্রি চিকিৎসা ক্যাম্পের আয়োজন করা হয়েছে।সকাল থেকেই ক্যাম্পে ছিলো রোগীদের উপচে পরা ভীর।

উক্ত চিকিৎসা ক্যাম্পে উপস্থিত ছিলেন সংগ্রামের সমৃদ্ধি প্রকল্পের প্রকল্প সমন্বয়ক ও পরিচালক মোঃ মাসুুদ শিকদার। তিনি তার বক্তব্যে বলেন- “প্রত্যন্ত গ্রামের মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করনের লক্ষ্যে আমরা আমাদের এই চিকিৎসা ক্যাম্প কর্মসূচী আজীবন অব্যহত রাখবো।”

তিনি আরো বলেন- প্রতি বছরের আমারা চার বার এমন সাস্থ্য ক্যাম্প স্থাপনের মাধ্যমে বিশেষজ্ঞ ডাক্তার দ্বারা চিকিৎসা সেবা পরিচালিত করে থাকি,যাতে সর্বস্তরের জনগনের সাস্থ্যসেবা নিশ্চিত করা যায়।

উক্ত চিকিৎসা ক্যাম্পে চিকিৎসক হিসেবে উপস্থিত ছিলেন গাইনী বিশেষজ্ঞ ডা. মো. মজিবর রহমান, অধ্যাপক পটুয়াখালী মেডিকেল কলেজ ও ডা. নিউটন হালদার,আবাসিক মেডিকেল অফিসার সংগ্রাম হেল্থ কেয়ার সেন্টার।
এ সময় ডা. মুজিবুর রহমান জানান-“যেখানে রোগী ডাক্তারের যায় সেখানে সংগ্রাম ডাক্তার নিয়ে রোগিদের কাছে যায়” “সংগ্রামের এমন একটি উদ্যোগ সকলের কাছে প্রশংসার দাবী রাখে বলে আমি মনে করি,এমন একটি ক্যাম্পের সাথে কাজ করতে পেরে আমি আনন্দিত।”

Back to top button

এড ব্লক এল্যার্ট

আমাদের সাইটি ভিজিট করতে দয়া করে আপনার ব্রাউজারের এড ব্লক এক্টেনশনটি বন্ধ করুন।