এনজিওকৃষিগ্রাম বাংলাপাথরঘাটাপ্রতিবেদনবরগুনাবরিশালবাংলাদেশ

পাথরঘাটায় ১৭৯০ শিক্ষার্থীর মাঝে বৃক্ষচারা বিতরণ

পাথরঘাটা ইউনিয়নের প্রাথমিক বিদ্যালয়ে পড়–য়া ১৭৯০ শিক্ষার্থীকে ফলজ ও বনজ চারাগাছ প্রদান করা হয়েছে। পাথরঘাটা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহাম্মাদ মহাসিন কবির আনুষ্ঠানিকভাবে এই চারাগাছ মিক্ষার্থীদের হাতে তুলে দিয়েছেন।

পাথরঘাটা সদর ইউনিয়নের রুহিতা সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন সাইক্লোন শেল্টারে অনুষ্ঠিত চারাগাছ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগ্রাম এর প্রতিঠাতা চৌধুরী মোহাম্মদ মাছুম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাথরঘাটা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোহাম্মাদ মহাসিন কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান, রুহিতা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক জগদীশ চন্দ্র, সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. রেজাউল করিম। সমৃদ্ধি কর্মসূচির কর্মকান্ড তুলে ধরে বক্তব্য রাখেন সংগ্রাম’র পরিচালক মো. মাসউদ সিকদার। বৃক্ষ রোপন ও পরিচর্যার উপর আলোকপাত করেন সংগ্রাম বাস্তবায়িত পেস সুর্যমূখী প্রকল্পের সমন্বয়ক কৃষিবিদ মুসলিমা খাতুন।
পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর অর্থায়নে এবং সংগঠিত গ্রামোন্নায়ন কর্মসূচি (সংগ্রাম) এর বাস্তবায়নে বৈকালীন শিক্ষা সহায়তা কেন্দ্রের ১৭শ ৯০ শিক্ষার্থী পরিবারের মাঝে এই বৃক্ষচারা বিতরণ করা হয়। বক্তারা তাদের বক্তব্যে উল্লেখ করেন যে, পাথরঘাটা ইউনিয়নে বিতরণকৃত এই ৩৫৮০টি বৃক্ষ আগামী দিনে পাথরঘাটা ইউনিয়নকে সবুজে ছেয়ে ফেলবে।

Back to top button

এড ব্লক এল্যার্ট

আমাদের সাইটি ভিজিট করতে দয়া করে আপনার ব্রাউজারের এড ব্লক এক্টেনশনটি বন্ধ করুন।