গ্রাম বাংলাজীবন যাপনপাথরঘাটাবরগুনাবরিশালবাংলাদেশরাজনীতিসব

পাথরঘাটায় এক রাতে একাধিক দোকানে চুরি,কয়েক লাখ টাকার সম্পদ লুট

পাথরঘাটায় এক রাতে একাধিক দোকানে চুরি,কয়েক লাখ টাকার সম্পদ লুট

বরগুনার পাথরঘাটা উপজেলার কামারহাট বাজার সহ বাজার সংলগ্ন আসেপাশের এলাকায় এক রাতে প্রায় ৫থেকে৭টি দোকান চুরির ঘটনা ঘটেছে।স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, গত ২৪ তারিখ দিবাগত রাতে এই ঘটনা ঘটে।জানা গেছে কামার হাট বাজারের সায়েদ মোল্লা নামের এক ব্যক্তির নগদ ৬০ হাজার টাকা ও দোকানে থাকা অন্যান্য মালামাল সহ প্রায় ৩ লাখ টাকার সম্পদ নিয়ে গেছে।ঐ বাজারের আরো বেশ কয়েকটি দোকান চুরি হয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।

অন্যদিকে,কামারহাটের দক্ষিণ পূর্ব কালিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন বাজারের একটি দোকানে টাঙানো গাজীকালু ও মির্জাগঞ্জ দরবার শরিফের ক্যাশবক্স ভেঙে টাকা চুরি করার খবর পাওয়া গেছে।
পাশাপাশি একই গ্রামের আ. বারেক হাজীর ছেলে রিয়াজের মুদির দোকানের তালা ভেঙে নগদ অর্থ সহ প্রায় ৩ লাখ টাকারও বেশি মালামাল চুরি হয়েছে বলে জানা গেছে।

ঐ দোকানের মালিক রিয়াজ জানায়,প্রতিদিনের মত আজও সকলা বেলা দোকানে আসি, এসে দেখি দোকানের তালা ভাঙা এরপর দোকানের ভেতরে প্রবেশ করে দেখতে পাইযে আমার নগদ ৬৩ হাজার টাকা সহ প্রায় ৩ লাখ টাকার মালামাল নিয়ে গেছে।আমি তৎক্ষনাৎ পুলিশকে জানাই এবং স্থানীয়দেরকেও অবহিত করি।আমি চাই যত দ্রুত সম্ভব এই চোরকে চিহ্নিত করে কঠোর শাস্তি প্রদান করা হোক।

এ বিষয়ে জানতে চাইলে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: শাহ আলম জানান,আমরা এই চুরির বিষয়টি জেনেছি।পুলিশের তদন্ত চলছে,তদন্ত শেষে দোষীদের বিরুদ্ধে আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে।

Back to top button

এড ব্লক এল্যার্ট

আমাদের সাইটি ভিজিট করতে দয়া করে আপনার ব্রাউজারের এড ব্লক এক্টেনশনটি বন্ধ করুন।