গ্রাম বাংলাপাথরঘাটাপ্রতিবেদনবরগুনাবরিশালবাংলাদেশসব

বৈদ্যুতিক খুঁটির সাথে পাথরঘাটাগামী বিআরটিসি বাসের ধাক্কা  নিহত ৩

বৈদ্যুতিক খুঁটির সাথে পাথরঘাটাগামী বিআরটিসি বাসের ধাক্কা  নিহত ৩

বরিশাল থেকে পাথরঘাটাগামী বিআরটিসি বাসটি ঝালকাঠির রাজাপুর অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলেই ২জনের মৃত্যু ঘটে।গুরুতর আহত হয়েছেন আরও ৮ জন।শুক্রবার (২৪ মার্চ) সকালে এ দূর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন,রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায়।
ঐ দূর্ঘটনায় মারাত্মকভাবে আহত হয়েছেন অত্র বাসের ড্রাইভার সাবু মোল্লা (৪০), সহ বাসের যাত্রী সাথী (৩৩), ইমু (২০), মোমেনা (৪৫), তানজিলা (৩১), অমল দেবনাথ (৫৮), মন্টু হাওলাদার (৫৫), শহিদুল খান (৫৭), রাহুল (৪০), জাহানারা বেগম (৫৫), কবির মোল্লা (৩৫), কাওছার (৩২) ও রিতা দেবনাথ (৩৫)প্রমূখ।আহতদের মধ্যে দুজনের অবস্থা অবনতি দেখে তাৎক্ষণিক বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। চারজনকে ভান্ডারিয়া হাসপাতালে এবং অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।
জানা যায়, বরিশাল থেকে ছেড়ে আসা ঐ বিআরটিসি বাসটি বরিশাল টু পাথরঘাটা সড়কের ঝালকাঠির রাজাপুরের কানুদাসকাঠিতে নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে।

আহত যাত্রীরা জানান, বাস চালকের বেপরোয়া গতির জন্য এমনটি ঘটেছে । খবর পেয়ে পুলিশ ও স্থানীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা উদ্ধার কার্যক্রম পরিচালনা করে।
ভান্ডারিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী কর্মকর্তা আব্দুস সোবাহান বলেন, দুর্ঘটনায় বিআরটিসি বাসের সুপারভাইজার মেহেদী ও পাভেল নামে বাসের এক যাত্রী নিহত হয়েছেন।
সিনিয়র সহকারী পুলিশ সুপার (রাজাপুর সার্কেল) মাসুদ রানা জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতদের ভান্ডারিয়া হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে আমরা তাৎক্ষণিক কোন আইনানুক ব্যবস্থা গ্রহন করতে পারিনি তবে তা প্রক্রিয়াধীন রয়েছে।

Back to top button

এড ব্লক এল্যার্ট

আমাদের সাইটি ভিজিট করতে দয়া করে আপনার ব্রাউজারের এড ব্লক এক্টেনশনটি বন্ধ করুন।