এনজিওপাথরঘাটাপ্রতিবেদনবরগুনা

“শ্রেষ্ঠ পিতা ও শ্রেষ্ঠ সন্তান সম্মাননা”

বরগুনার পাথরঘাটায় “শ্রেষ্ঠ পিতা ও শ্রেষ্ঠ সন্তান সম্মাননা” এবং দুস্থ ব্যক্তিদের মাঝে হুইলচেয়ার প্রদান করা হয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকাল ১০টার দিকে পাথরঘাটা সদর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে সম্মাননা ও হুইলচেয়ার প্রদান করা হয়। পিকেএসএফ (পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন)’র সহযোগিতায় সমৃদ্ধি কর্মসূচির মাধ্যমে সংগ্রাম এই সম্মাননা এবং হুইলচেয়ার প্রদান করে।
এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন পাথরঘাটা সদর ইউনিয়নের চেয়ারম্যান মো: আলমগীর হোসেন। সংগ্রাম’র প্রতিষ্ঠাতা চৌধূরী মোহাম্মদ মাসুমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, পল্লীকর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)’র খাদ্য ও পুষ্টি বিভাগের ম্যানেজার ড. মোহাম্মদ আশরাফুল আলম, বাংলাদেশ আওয়ামীলীগ পাথরঘাটা উপজেলা শাখার সহ-সভাপতি মো: ছিদ্দিকুর রহমান, প্রবীণ জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন কর্মসূচির মো: ফজলুর রহমান মুন্সী, উন্নয়নে যুব সমাজের সভাপতি মাসুম বিল্লাহ।
শ্রেষ্ঠ পিতা হিসেবে সম্মাননা পেয়েছেন পাঁচ জন, শ্রেষ্ঠ সন্তান সম্মাননা পাঁচ জন এবং চারজন দুস্থ ব্যক্তিকে হুইলচেয়ার প্রদান করা হয়। এরমধ্যে শ্রেষ্ঠ পিতা হিসেবে সম্মাননা পেয়েছেন- হাড়িটানা গ্রামের মো: সাইদুর রহমান মোল্লা, মো: আব্দুল জব্বার, রুহিতা গ্রামের ছলেমান গাজী, গহরপুরের মজিবর ও কোড়ালিয়ার মো: আবুল কালাম আজাদ। শ্রেষ্ঠ সন্তান হিসেবে সম্মাননা পেলেন যারা- উত্তর হাড়িটানা গ্রামের উপল চন্দ্র হাওলাদার (জয়), হাড়িটানা গ্রামের মো: আ: কাদের, উৎপল কুমার মিত্র, চরলাঠিমারা গ্রামের মো: খাইরুল হোসেন ও পূর্ব হাড়িটানার আসমা বেগম। দুস্থ ব্যক্তিদের মধ্যে হাড়িটানার বিনোদিনী রানী, দ: পাথরঘাটার মো: খলিলুর রহমান, পদ্মার মোসা: নুরজাহান বেগম ও বাদুরতলার মো: আ: মন্নান খান হুইলচেয়ার পেয়েছেন।
পল্লীকর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)’র সহযোগিতায় ও সংগ্রাম’র সমৃদ্ধি প্রকল্পের আওতায় প্রবীণ জনগোষ্ঠির জীবনমান উন্নয়ন কর্মসূচির মাধ্যমে পাথরঘাটা সদর ইউনিয়নের প্রবীণদের মাসিক ভাতা, হুইলচেয়ার, কম্বল, ছাতা, লাঠি, লেট্রিনের জন্য কমোট, মৃত্যু পরবর্তী দাফনের জন্য অর্থ প্রদান করে। সেই সাথে প্রবীণদের প্রতি সহযোগিতা বৃদ্ধি একটি প্রয়াস হিসেবে শ্রেষ্ঠ প্রবীণ ও শ্রেষ্ঠ সন্তান সম্মাননা দেয়া হয়।

Back to top button

এড ব্লক এল্যার্ট

আমাদের সাইটি ভিজিট করতে দয়া করে আপনার ব্রাউজারের এড ব্লক এক্টেনশনটি বন্ধ করুন।