গ্রাম বাংলাজীবন যাপনপাথরঘাটাপ্রতিবেদনবরগুনাবরিশালসব

পাথরঘাটায় বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ১ জনের মৃত্যু

পাথরঘাটায় বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ১ জনের মৃত্যু

বরগুনার পাথরঘাটায় বিআরটিসি বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে আবুল কালাম (৪২) নামে এক মাছ ব্যাবসায়ীর মৃত্যু হয়েছে বলে জানা গেছে। এসময় মোটরসাইকেল চালক মো. তৈয়ব আলী (২৬) নামের আরো একজন গুরুতর ভাবে আহত হয়েছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬ টার দিকে উপজেলার রায়হানপুর ইউনিয়নের শতকর বেতমোর বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান জামান তালুকদার।

নিহত আবুল কালাম মঠবাড়িয়া উপজেলার বুখইতলা বান্ধবপাড়া গ্রামের মৃত মোহাম্মাদ আলীর ছেলে।জানা যায়, মৃত আবুল কালাম পাথরঘাটা বিএফডিসি মৎস্য বন্দর থেকে মাছ কিনে মঠবাড়িয়া উপজেলার বিভিন্ন এলাকায় বিক্রি করতো। প্রতিদিনের মতো বৃহস্পতিবার সকালে মাছ কিনতে পার্শ্ববর্তী উপজেলা মঠবাড়িয়া থেকে পাথরঘাটায় আসার পথে এঘটনা ঘটে। ঘটনার পর বাসের চালক ও হেলপার পালিয়ে গেছে বলে জানায় স্থানীয়রা।

প্রতক্ষ্যদর্শী আল আমিন ও আজমীর হাচান জানান, পাথরঘাটার চরদুয়ানি থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা বিআরটিসি বাসটি ঘনকুয়াশার কারনে দেখতে না পেয়ে মঠবাড়িয়া থেকে পাথরঘাটা উদ্যেশ্যে আসা মাছ ব্যবসায়ীকে বহন করা মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষ হয়। এসময় মটর সাইকেলের ড্রাইভার ও আরোহী গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আবুল কালামের মৃত্যু হয়। আহত মটরসাইকেল চালককে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, সকালে পাথরঘাটা এলাকায় দুর্ঘটনার শিকার হয়ে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আবুল কালাম নামে এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।আমাদের টিম ঘটনাস্থলে গিয়েছে,তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনানুক ব্যবস্থা গ্রহন করা হবে।

Back to top button

এড ব্লক এল্যার্ট

আমাদের সাইটি ভিজিট করতে দয়া করে আপনার ব্রাউজারের এড ব্লক এক্টেনশনটি বন্ধ করুন।