গ্রাম বাংলাজীবন যাপনপাথরঘাটাপ্রতিবেদনবরগুনাবরিশালবাংলাদেশসব

পাথরঘাটায় হাত পা বেঁধে বিএনপি নেতার বাড়িতে ডাকাতি

পাথরঘাটায় হাত পা বেঁধে বিএনপি নেতার বাড়িতে ডাকাতি

বরগুনার পাথরঘাটায় বিএনপি নেতা অ্যাডভোকেট সগির হোসেন লিয়নের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যরা বাড়িতে থাকা লোকজনের হাত-পা বেঁধে দেশীয় অস্ত্র দিয়ে জিম্মি করে নগদ টাকা স্বর্ণালংকার কম্মল, এলইডি টিভি সহ গুরুত্বপূর্ণ মালামাল লুটে নেয়।

পাথরঘাটা পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডের হাজী জালাল উদ্দিন মহিলা কলেজের সামনে শনিবার ভোর রাত তিনটা থেকে চারটা পর্যন্ত এঘটনা ঘটনায়। বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় কাউন্সিলর মঞ্জুর রশিদ সুমন।

অ্যাডভোকেট সগির হোসেন লিয়ন বরগুনা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী।

জানাযায়, শনিবার রাতের খাবার খেয়ে সগির হোসেন লিয়নের বাবা আব্দুর রাজ্জাক, মা আমেনা বিবি, বোন সাবিনা বেগম, ভাইজি রিভা ও ভাগিনা সাদিক রাতের খাবার খেয়ে রাত সাড়ে এগারোটার দিকে ঘুমিয়ে যায়।

এরপর রাত আড়াইটার দিকে একটি বিকট শব্দ পেয়ে ঘুম থেকে জেগে ঘরের লাইট জ্বালিয়ে সব কিছু ঠিকঠাক দেখে আবার ঘুমিয়ে পরে। রাত তিনটার দিকে জানলার গ্রীল কেটে ঘরে প্রবেশ করে দেশীয় অস্ত্র দিয়ে জিম্মি করে।

সাবিনা বেগম জানান, ঘরে প্রবেশ দেশীয় অস্ত্রের মুখে আমার বাবা আব্দুর রাজ্জাক ও ভাইয়ের মেয়ে ইভাকে বেঁধে গলায় রামদা ধরে আধুনিক কাঁটার মেশিন দিয়ে আলমারির তালা কেটে নগদ টাকা, আড়াইভরি স্বর্ণালংকার নিয়ে যায়। এছাড়াও একটি এলইডি টিভি ও তিনটি কম্বল নিয়ে যায়। তিনি আরো জানান, ছয়জন মুখোশ পরে ঘরে প্রবেশ করে। তবে তাদের কাউকে চিনতে পারেননি।

কাউন্সিলর মঞ্জুর রশিদ সুমন জানান, বাড়ির মুল ফটকের গেট ভেঙ্গে, ঘরের গ্রীল কেটে সংঘবদ্ধ চক্র ঘরে প্রবেশ করে। ডাকাতরা সাউন্ড লেস কাঁটার মেশিন ব্যাবহার করে তালা কেটেছে। এর আগে পাথরঘাটা পৌর শহরে এমন ঘটনা ঘটেনি।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) সঞ্জয় মজুমদার জানান, ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে।

যথাযথ গুরুত্ব দিয়েই বিষয়টির তদন্ত চলছে। আশা করি দ্রুতই দুর্বৃত্তদের আটক করতে সক্ষম হবো আমরা।

Back to top button

এড ব্লক এল্যার্ট

আমাদের সাইটি ভিজিট করতে দয়া করে আপনার ব্রাউজারের এড ব্লক এক্টেনশনটি বন্ধ করুন।