পাথরঘাটাপ্রতিবেদনবরগুনাবরিশালবাংলাদেশসব

পাথরঘাটায় গেম খেলতে বাঁধা দেয়ায় ঘরে আগুন দিলো কিশোর

পাথরঘাটায় গেম খেলতে বাঁধা দেয়ায় ঘরে আগুন দিলো কিশোর

বরগুনার পাথরঘাটা উপজেলায় ফ্রি ফায়ার গেম খেলতে বাঁধা দেয়ায় নিজের বাড়িতে আগুন লাগিয়ে দেয় এক কিশোর।
জানা গেছে,বরগুনার পাথরঘাটার চরদুয়ানী ৩ নং ওয়ার্ড ছোট টেংরা গ্রামের সাইকুল শিকদারের ছেলে
রনি(১৭) ফ্রী ফায়ার গেম এ টপ আপ করার জন্য টাকা চাইলে তার মা তাকে গালমন্দ করে ফলশ্রুতিতে ওই কিশোর টাকা না পেয়ে রাগ নিয়ন্ত্রন করতে না পরে নিজের ঘরে আগুন ধরিয়ে দেন বলে দাবী করেছে তার মা তাজেনুর মমতাজ(৩০)।
সাইকুল শিকদারের ছেলে রনির কাছে এ ব্যাপারে জানতে চাইলে সে জানায়, আমার মাকে আমার বাবা অনেক আগে ডির্ভোস হওয়া সত্ত্বেও সে আমার বাবার বাড়ি থেকে যাচ্ছে না।আগুন আমি গেম খেলার জন্য দেইনি,আমি আগুন দিয়েছি এ কারনে যে সে কেন ডির্ভোসের পরেও আমার বাবার বাড়িতে কেন থাকবে।সেটা আমি মেনে নিতে পারছিনা।সব সময়ই সে আমাকে অহেতুক গালমন্দ করে।

এ ব্যাপারে রনির মা তাজেনুর মমতাজের কাছে জানতে চাইলে তিনি বলেন, এই ছেলে সাড়াদিন গেম খেলে, নেশা করে বাড়িতে আসে এবং গেম খেলার জন্য আমার কাছে টাকা পায়সা চায়। সে আমার অনেক টাকা এবং স্বর্ণ গহনা চুরি করেছে। আমাকে আমার স্বামী ডির্ভোস দিয়েছে ঠিকই কিন্তু আমার একটা ছোট মেয়ে রয়েছে। যার ফলে কোর্টের নির্দেশ অনুযায়ী আমি এখনো আমার স্বামীর বাড়িতে আছি।আমার দেবর শশুর সকলে মিলে আমাকে এই বাড়ি থেকে তাড়িয়ে দেয়ার জন্য স্বড়যন্ত্র করছে, আমি এর সুষ্ঠ বিচার চাই।

জানা যায়,২০১৬ সালে রনির বাবা সাইকুল শিকদার তার মা তাজেনুর মমতাজকে ডির্ভোস দেয়।
উল্লেখ্য, পারিবারিক ঝামেলার কারনে তাদের বৈবাহিক সম্পর্ক বিচ্ছেদ ঘটে।তাজেনুর মমতাজকে তালাক দেয়ার সময় কোর্টের নির্দেশ অনুযায়ী তাকে ১ লক্ষ ৫০ হাজার টাকা প্রদান করে বলে জানিয়েছে তার স্বামী সাইকুল শিকদার।

Back to top button

এড ব্লক এল্যার্ট

আমাদের সাইটি ভিজিট করতে দয়া করে আপনার ব্রাউজারের এড ব্লক এক্টেনশনটি বন্ধ করুন।