পাথরঘাটাপ্রতিবেদনবরগুনাবরিশালবাংলাদেশসব

আলোচিত শাপলা ক্লিনিক সিলগালা করেছে ইউএনও

আলোচিত শাপলা ক্লিনিক সিলগালা করেছে ইউএনও

বরগুনার পাথরঘাটয় অবস্থিত আলোচিত শাপলা ক্লিনিক সিলগালা করা হয়েছে।গত ৬ নভেম্বর দুপুর বেলা পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সুফল চন্দ্র গোলদার শাপলা ক্লিনিক সিলগালা করেন বলে জানা গেছে।

এর আগে গত শনিবার রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক কর্মকর্তা বশির আহমেদ,পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোস্তাফিজুর রহমান তুহিন,সাবেক সিভিল সার্জন তরুণ কুমার সিকদার, শাপলা ক্লিনিকের মালিক মকবুল হোসেন মিলন, ব্যবস্থাপক মোহাম্মদ মিলন এবং নার্স মনিকাকে আসামি করে প্রতারণার মামলাটি করেন এক রোগীর স্বজন। পরে পুলিশ বশির আহমেদ ও ক্লিনিকের মালিক মিলনকে গ্রেপ্তার করে।আদালতে তোলা হলে চিকিৎসক বশিরকে আদালত জামিন দিয়ে অত্র ক্লিনিকের মালিক মিলনকে কারাগারে প্রেরণের নির্দেশ দেয় আদালত।

উল্লেখ্য গত ৪ নভেম্বর বরগুনার পাথরঘাটার হাসপাতাল রোডে অবস্থিত শাপলা ক্লিনিকের অপারেশন থিয়েটারে সুরমা(২৮)নামে এক নারীকে ডাক্তার বশির আহমেদ এবং ঢাকা থেকে আসা ডাক্তার দফায় দফায় অপারেশন করলে সে অসুস্থ হয়ে পরে। দু-দুবার কাটা ছেড়ার ফলে মারাত্মক ভাবে ওই নারীটি অসুস্থ হয়ে পরে এবং পরবর্তীতে স্বজনের পক্ষ থেকে পুলিশের কাছে অভিযোগ করা হয়।

এর আগে গত ২নভেম্বর রোজ বুধবার সুরমা(২৮) পাথরঘাটার শাপলা ক্লিনিকে তার শরীরে থাকা অ্যাপেন্ডিস অপারেশনের জন্য ভর্তি হন।কিন্তু অপারেশন টেবিলে গেলে তার প্রথম চিকিৎসক ডা. বশির আহমেদ অ্যাপেন্ডিসের অবস্থা থেকে রোগীকে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র নিয়ে যেতে বলেন।

এর পরে ক্লিনিক কর্তৃপক্ষের সাথে রুগীর স্বজনরা দেখা করলে তারা বলে যে, আমাদের এখানে সকল ব্যবস্থা রয়েছে।এখানে ঢাকা থেকে ডাক্তার এসে অপারেশন করলেই এটা ঠিক হয়ে যাবে।যার ফলে রুগীর স্বজনরা তাকে ক্লিনিকেই রেখে দেয়। শেষ-মেষ সুরমার ২য় চিকিৎসক এসে অন্যস্থান থেকে কেটে অপারেশেন করতে গেলে ঐ ডাক্তারও অপারেশন করতে ব্যর্থতা প্রকাশ করে এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যেতে বলেন।

Back to top button

এড ব্লক এল্যার্ট

আমাদের সাইটি ভিজিট করতে দয়া করে আপনার ব্রাউজারের এড ব্লক এক্টেনশনটি বন্ধ করুন।