পাথরঘাটাপ্রতিবেদনবরগুনাবরিশালবাংলাদেশরাজনীতিসব

পাথরঘাটায় সদ্য ঘোষিত আওয়ামীলীগের কমিটির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

পাথরঘাটায় সদ্য ঘোষিত আওয়ামীলীগের কমিটির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

বরগুনার পাথরঘাটার বিভিন্ন ইউনিয়নে আওয়ামীলীগের কমিটি গঠন কে কেন্দ্র করে আজ শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করেছে পাথরঘাটা আওয়ামীলীগের একটি অংশ।
উক্ত প্রতিবাদ সভায় বক্তারা বর্তমান উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক এডভোকেট জাবির হোসেনের বিরুদ্ধে কঠোর সমালোচনা করেন।

এ সময় বক্তারা বলেন- রাতের আধারে টাকা খেয়ে যেই ইউনিয়ন কমিটি কমিটি গঠন করেছে তার কোন ভিত্তি নেই এবং সেখানে অপরিচিত এক ব্যক্তিকে সাধারন সম্পাদক করা হয়েছে যিনি কখনোই আওয়ামীলীগের সাথে কোন ভাবেই জড়িত ছিলেন না।

উল্লেখ্য, গত ২০১৯ সালের ২৫ শে নভেম্বর পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের কাউন্সিল অনুষ্ঠিত হয়। এ সময় ইউনিয়নের কমিটি ঘোষনাকে কেন্দ্র করে জেলা আওয়ামীলীগের কাছে অভিযোগ দায়ের করে পাথরঘাটা আওয়ামীলীগের একটি অংশ।ঐ অভিযোগের ভিত্তিতে জেলা আওয়ামী লীগ পাথরঘাটা উপজেলার সকল কমিটি স্থগিত ঘোষণা করেন।

অবশেষে দীর্ঘ ৩ বছর পর পাথরঘাটা উপজেলা আওয়ামীলীগের পৌর কমিটি সহ সকল ইউনিয়নের সভাপতি ও সম্পাদকের নাম উল্লেখ করে স্বাক্ষরিত কমিটি প্রদান করেন পাথরঘাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলমগীর হোসেন ও এডভোকেট জাবির হোসেন।

এ সময়ে বিক্ষিপ্ত জনতা টায়ারে অগ্নিসংযোগ করে ক্ষোভ প্রাকাশ করে।

Back to top button

এড ব্লক এল্যার্ট

আমাদের সাইটি ভিজিট করতে দয়া করে আপনার ব্রাউজারের এড ব্লক এক্টেনশনটি বন্ধ করুন।