বাকেরগঞ্জে ইজিবাইক ও মোটর সাইকেল সংঘর্ষে নিহত-২

0
175

নিজস্বা প্রতিবেদক : গোলাম রহমান,বাকেরগঞ্জ।
বরিশাল টু পটুয়াখালী মহাসড়কে বাকেরগঞ্জ সিনেমাহলের দক্ষিন পাশে হেলিপোর্ট সংলগ্নে

আজ দুপুর আনুমানিক ২.৩০ মিনিটের সময় অটোরিক্স ও মোটর বাইকের সংঘর্ষে দুই জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে একজন হলেন আরিফ ইসলাম। বাড়ি পিরিজপুর জেলার শরুফকাঠি থানায়। অপরজন হলো রঙ্গশ্রী ইউনিয়নের রুনসী গ্রামে কুদ্দুস মোল্লা। থানা বাকেরগঞ্জ জিলা বরিশাল।

তথ্য সূত্রে জানা যায়, কুদ্দুস মোল্লা পটুয়াখালী থেকে নতুন একটি অটোরিক্স নিয়ে আসার পথে বাকেরগঞ্জের হেলিপোর্ট নামক স্থানে আসা মাত্র রিক্সার চাকা খুলে পরে যায় অপরদিক থেকে আসা দুইটি মোটর সাইকেলে এর দ্বিতীয় মোটর সাইকেলের সাথে সংঘর্ষে মোটর সাইকেল চালক ও আরহী দু’জনেই ছিটকে পরে যায় এবং রিক্স চালকসহ দু’জনকে আশংকাজনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে অটোরিক্স চালকে বরিশাল শেরে বাংলা হাসাপাতালে নেয়ার পথে মারা যায় এবং মোটর সাইকেল চালক আরিফকে বাকেরগঞ্জ স্বাস্থ্য কমপ্লোক্সে নিয়ে যাওয়ার কিছুক্ষন পরে কর্তব্যরত ডাক্তার মৃত বলে ঘোষনা করেন। আরিফের স্বজনরা মনে শান্তনার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল হাসপাতালে নিয়ে যায়।

এঘটনায় বাকেরগঞ্জ থানার এস আই আমিরের নের্তত্ব পুলিশের একটি টিম ঘটনাস্থাল পরিদর্শন করে এবং ঘটনাস্থার থেকে একটি অটোরিক্স ও মোটর সাইকেল উদ্ধার করেন।

💬

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন