পাথরঘাটায় কলেজ ছাত্রের আত্মহত্যা

0
423

নিজস্ব প্রতিবেদক
বরগুনার পাথরঘাটায় প্রেমিকার পরিবার কর্তৃক শারীরিক ভাবে লাঞ্ছিত করা ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার অপমান সইতে না পেরে কলেজ ছাত্র মাছুম সিকদার আত্মহত্যা করেছে।

নিহত মাসুম সিকদার উপজেলার কাঁঠালতলী ইউনিয়নে ৪ নাম্বার ওয়ার্ডের সাহাব উদ্দিন সিকদারের ছেলে ও পাথরঘাটা কলেজের বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

মাসুম পার্শ্ববর্তী গ্রামের এক মেয়ের সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে জড়িয়ে পরে । মঙ্গলবার রাতে তার সাথে দেখা করতে গেলে ঐ এলাকার স্থানীয়রা মাসুম কে আটক করে মারধর করে এবং সাথে থাকা মোবাইল ফোন ছিনিয়ে নেয়। পরদিন বুধবার সকালে স্থানীয় ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলামের মাধ্যমে মাসুম কে তার বাবার হাতে তুলে দেয়।

মাসুমের দুলাভাই জাহিদ হোসেন জানান, মারধরের ঘটনা ও মোবাইল ফোন ফিরিয়ে না দেয়ার অপমান সইতে না পেরে গতকাল সন্ধ্যার দিকে কাউকে কিছু না জানিয়ে বাড়ির পাশের চাম্বল গাছের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

মাসুমের বাবা সাহাব উদ্দিন সিকদার জানান, তার ছেলেকে রাতে আটকিয়ে অনেক নির্যাতন করা হয়েছিলো । একারনেই সে আত্মহত্যা করছে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোহাম্মদ শাহাবুদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে বরগুনায় ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পাথরঘাটা  থানায় অপমৃত্যু মামলা হয়েছে।

💬

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন