বরগুনায় কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ!

0
189

আরিফুর রহমান রনী, বরগুনা প্রতিনিধি।

প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশব্যাপী চলছে সাধারণ ছুটি ও লকডাউন। এরই মধ্যে পেকেছে কৃষকের মাঠের ধান। তবে সাধারণ ছুটি ও লকডাউনের কারনে ধান কাটার শ্রমিকের সংকট দেখা দিয়েছে বরগুনায়। এই সংকটকালে বিনা পারিশ্রমিকে কৃষকের ধান কেটে দিচ্ছেন বরগুনা জেলা ছাত্রলীগের নেতা কর্মীরা। বরগুনা সদর উপজেলার ৬ নং বুড়িরচর ইউনিয়নের ছোট লবনগোলা এলাকার প্রান্তিক কৃষক মুজিবুর রহমানের ৮০ শতাংশ জমির বোরো ধান কেটে দিয়েছে বরগুনা জেলা ছাত্রলীগ সভাপতি জুবায়ের আদনান অনিকসহ ছাত্রলীগের নেতৃবৃন্দরা।

এবিষয়ে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান অনিক ডিজিটাল চোখ কে বলেন, বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রদুর্ভাবে অনেক উন্নত রাষ্ট্রে খাদ্যাভাব দেখা দিয়েছে। এই সঙ্কটকালীন মুহুর্তে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশ ক্রমে সারা বাংলাদেশের ন্যায় বরগুনা জেলা ছাত্রলীগ প্রান্তিক কৃষকের ধান কেটে তাদের ঘরে পৌঁছে দিচ্ছে। দেশ জাতির সকল ক্রান্তিলগ্নে অতিতে যেমন বাংলাদেশ ছাত্রলীগ সাধারন মানুষের পাশে ছিলো ঠিক তেমনি এই মহামারি দুর্যোগেও সর্বদা আপ্রাণ প্রচেষ্টায় পাশে থাকবে ইনশাহ্ আল্লাহ।

এবং ধান কাটা শেষে আটি বেঁধে কৃষের বাড়িতে ধান পৌঁছে দেন ছাত্রলীগের নেতাকর্মীরা। শ্রমিক সঙ্কট চলাকালীন ধান কেটে দেয়ায় খুশি হয় কৃষকরা। করোনা পরিস্থিতি ছাড়াও যেকোনো পরিস্থিতিতে কৃষকের পাশে থেকে সহায়তা করার আশ্বাস দেয় বরগুনা জেলা ছাত্রলীগ।

💬

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন