পাথরঘাটায় সেই গৃহ- হীন পরিবারের পাশে পাথরঘাটা আলো পরিবার

0
201

নিজস্ব প্রতিবেদক

পাথরঘাটায় সেই অসহায় হতদরিদ্র গৃহ-হীন পরিবারের পাশে ত্রান সহায়তা নিয়ে পাথরঘাটা আলো পরিবার প্রত্যয় সংগঠন। উপজেলার সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড উত্তর হাতেমপুর গ্রামে আজ রবিবার (১৭ মে) অসহায় ম ও গৃহ-হীন মানিক মিয়ার পরিবারের মাঝে ত্রান-সাহায্য দিয়েছেন এই সংগঠনটি ।

পরিবারটি অনেক আগে থেকেই মানবেতর জীবনযাপন করে আসছিল এই নিয়ে নিউজ পোর্টাল ডিজিটালচোখ.কমে একাধিক প্রতিবেদন করে এতে ডাচ্ বাংলা এজেন্ট ব্যাংকিং ফিউচার প্লাস এগিয়ে আসে, সেই ধারাবাহিকতায় আজ সকালে উপজেলার একটি মানবিক সংগঠন প্রত্যয় আলো পরিবার নামে পরিচালিত অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন ত্রান সামগ্রী নিয়ে পরিবারটির পাশে দাঁড়ায়।

পাথরঘাটার আলো পরিবার নামের সংগঠনটি সম্প্রতি এই করোনার মহামারী পরিস্থিতিতে উপজেলায় বিভিন্ন যায়গায় ঘুরে ঘুরে ভবঘুরে পাগল,অসহায়,দুস্থ মানসিক ভারসাম্যহীনদের পাশে এসে দাড়িয়েছে । এবং সকল দোকান রেস্টুরেন্ট বন্ধ থাকায় প্রতিদিন ২ বেলা ভবঘুরে ও ভারসাম্যহীন পাগলদের খুজে খুজে খাবার বিতরন করে যাচ্ছে এই সংগঠনটি।

এসময় উপস্থিত ছিলেন, আলোর পরিবারের মেহেদী হাসান ও সাহেব শিকদার এসময় তারা জানান আমরা দীর্ঘ ৪৭ দিন যাবত ২ বেলা খাবার রান্না করে খাওয়াইতেছি মানসিক ভারসাম্যহীন লোকদের ও পশুদের এবং ইনশাআল্লাহ এটি অব্যহত থাকবে করোনাকালীন সময়।

💬

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন