পাথরঘাটায় গুপ্তধন উদ্ধারের নামে প্রতারনায় র‍্যাবের হাতে আটক

0
553

নিজস্ব প্রতিবেদক আরিফ

বরগুনায় কথিত ভন্ড ফকির মনির হোসেন নামে একজনকে আটক করেছে পটুয়াখালী র‍্যাব-৮। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুর ১২ টায় বরগুনার পাথরঘাটা উপজেলার কাকচিড়া ইউনিয়নের রুপদন কাঁটাখালী গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৯ মে পটুয়াখালীর পূর্ব হেতালিয়া বাধঘাট এলাকার গুপ্তধন উদ্ধারের নামে প্রতারনা করে ১৫ বছরের এক কিশোরীকে ফুসলিয়ে ভন্ড ফকির মনির হোসেন তার নিজ বাড়িতে নিয়ে আসে। এ ঘটনায় গত সোমবার পটুখালী রাব-৮ এ মেয়ের মা অভিযোগ দিলে র‍্যাবের একটি টিম মনিরকে তার বাড়ি থেকে আটক করে ওই কিশোরীকে উদ্ধার করে।

স্থানীয় একাধিক ব্যক্তির বলেন, মনিরের কাজই হচ্ছে কিশোরী মেয়েদেরকে পটিয়ে বিবাহ করা। এর আগেও দু’টি বিয়ে করেছে। এছাড়া এক কিশোরীকে দীর্ঘদিন বাড়িতে রেখেছে। তখনও পুলিশ উদ্ধার করেছিলো। যাদু দেখিয়ে মেয়েদেরকে পাগল করাই হচ্ছে মনিরের কাজ।

এ ব্যাপারে র‍্যাবের কোম্পানি কমান্ডার রইছ উদ্দিন বলেন, কিশোরীর মায়ের অভিযোগে হাতেনাতে মনিরকে আটক করে কিশোরীকে উদ্ধার করা হয়েছে। পটুয়াখালীতে ধর্মভাইয়ের বাড়িতে থেকে ঝাড়ফুঁক দিয়ে মানুষের সাথে প্রতারণা করে ব্যাপক টাকা সে হাতিয়ে নিয়েছে জানতে পেরেছি গুপ্তধন উদ্ধারের নামে অল্প বয়সী মেয়েদেরকে ফুসলিয়ে সে বিবাহ করে।

💬

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন