সব

কুয়াকাটায় বন থেকে পর্যটকের ঝুলন্ত মরদেহ উদ্ধার।

জহির রায়হান কুয়াকাটা প্রতিনিধিঃ পটুয়াখালী  কুয়াকাটায় মোবারক হোসেন (৪৫) নামের এক পর্যটকের গলায় ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে মহিপুর থানা পুলিশ।রবিবার (১৯ই জুলাই )রাত সাড়ে এগারোটার দিকে লেম্বুর চর এলাকার বন থেকে তার লাশ উদ্ধার করা হয়। মোবারক হোসেন সাতক্ষীরা জেলার শ্যামনগর থানার যতীন্দ্র নগর গ্রামের মৃত সৈয়দ গাজীর ছেলে।
পুলিশ জানায়, রবিবার( ১৯ই জুলাই )সকালে কুয়াকাটায় ভ্রমনে এসে সানফ্লাওয়ার হোটেলের ৩০৩ নম্বর কক্ষে উঠেন মোবারক হোসেন । সন্ধ্যায় তিনি একটি ভাড়ায় চালিত মটোরসাইকেল নিয়ে লেম্বুর চরের কাকড়া ফ্রাই এলাকায় যান। এসময় মটোরসাইকেল ড্রাইভারকে সড়কের উপরে দাড় করিয়ে বনের মধ্যে প্রবেশ করেন তিনি। বেশ কিছু সময় অপেক্ষার পর তিনি বন থেকে না ফেরলে মটোরসাইকেল ড্রাইভারসহ ওই এলাকার কয়েকজন বনের মধ্যে প্রবেশ করে গাছের সাথে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগোনো অবস্থায় তার ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়ে মোবারকের লাশ উদ্ধার করেছে। লাশ ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হবে।

Leave a Reply

Back to top button

এড ব্লক এল্যার্ট

আমাদের সাইটি ভিজিট করতে দয়া করে আপনার ব্রাউজারের এড ব্লক এক্টেনশনটি বন্ধ করুন।