বাংলাদেশ

বামনায় করোনা সন্দেহে এক মুক্তিযোদ্ধার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
বরগুনার বামনা উপজেলা ৪নং ডৌয়াতলা ইউনিয়ন উত্তর ভাইজোড়া গ্রামের মোঃ জাহাঙ্গীর আলম খান সেলিম বয়স(৭৫) পিতা মৃত সোবহান খান।

সকাল ৫.১০মিনিট সময় বরিশাল শেবাচি মেডিক্যাল ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহ অনিল্লাহ রাজিউন)মরহুমের দীর্ঘদিন যাবত অসুস্থ ছিল তিনি প্রায় ২বছর আগে স্টোক করেছিল সেই থেকেই তিনি অসুস্থ ছিল।

তিনি বরিশাল শেবাচিম মেডিক্যাল চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন।মরহুম জাহাঙ্গীর আলম খান সেলিম বরিশাল শেবাচিম মেডিক্যাল নমুনা সংগ্রহ করে রাখা হয়েছে এবং রিপোর্ট না পর্যন্ত সবাইকে সর্তক্য থাকার নির্দেশ প্রদান করা হয়েছে।

মরহুমের দাফনকার্য সম্পাদন করার জন্য বামনা উপজেলাধীন ডৌয়াতলা ইউনিয়নের করোনাভাইরাস মোকাবেলা স্বেচ্ছাসেবক টিমের প্রধান ৪নং ডৌয়াতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মাদ মিজানুর রহমান মিজান ভাই এর নেতৃত্বে ৬ সদস্য বিশিষ্ট টিম(১) মোহাম্মাদ মিজানুর রহমান মিজান (২)মোঃ নেছার ফরাজি (৩)মাওলানা মোঃ সিদ্দিকুর (৪)সোলায়মান শান্ত(৫) মোঃ জাহিদ হাসান (৬)স্বজল হাওলাদার প্রমুখ

দুপুর ৩.৩০মিনিট সময় মরহুমের পারিবারিক কবর স্থানে রাষ্টীয় মর্যাদায় দাফন সম্পন্ন করেন।এ সময় উপস্থিত ছিলেন বামনা উপজেলায় নির্বাহী কর্মকর্তা সাবরিনা সুলতানা,বামনা থানার অফিসার ইনচার্জ মোঃ এস এম মাসুদ উজ্জামান তার সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিল।

তার দাফন সম্পন্ন করার সময় বামনা উপজেলার মুক্তিযোদ্ধার ডিপুটি কমান্ডার মোঃ তোফায়েল আহমেদ ও এলাকার গুনিজন উপস্থিত ছিলো।

Leave a Reply

Back to top button

এড ব্লক এল্যার্ট

আমাদের সাইটি ভিজিট করতে দয়া করে আপনার ব্রাউজারের এড ব্লক এক্টেনশনটি বন্ধ করুন।